ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

প্রধানমন্ত্রীকে কটূক্তি, ঠাকুরগাঁওয়ে এক যুবক কারাগারে 

প্রধানমন্ত্রীকে কটূক্তি, ঠাকুরগাঁওয়ে এক যুবক কারাগারে 

ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের নিয়ে ফেসবুকে কটূক্তিমূলক পোস্ট করার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন হরিপুর থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম।

শনিবার (২২ জুলাই) ভোরে ওই যুবককে হরিপুর উপজেলার খামার হঠাৎ পাড়া এলাকা থেকে আটক করা হয়।

আটককৃত যুবক আমানুল্লাহ আমান (২৮) ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের খামার হটাৎপাড়া গ্রামের পল্লী চিকিৎসক আবু তালেবের ছেলে।

পুলিশ জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের উদেশ্য করে মানহানিকর এবং কুরুচিপূর্ণ বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার করে দেশের রাজনৈতিক পরিস্থিতি উত্তাপ্ত করাসহ সরকার উৎখাতের প্রচেষ্টা ও মানুষের মনে বিভ্রান্তি সৃষ্টি করার অপরাধে তাকে আটক করা হয়।

পরে উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মিজানুর রহমান ওই যুবকের বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিটি এ্যাক্ট এ মামলা দায়ের করেন। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে কারাগারে পাঠানো হয়।

হরিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলীয় নেতাকর্মীদের নিয়ে কুরুচিপূর্ণ পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার অপরাধে ডিজিটাল সিকিউরিটি এ্যাক্ট এ দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে।

প্রধানমন্ত্রী,কটূক্তি,ফেসবুক,আটক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত